প্রযুক্তির কল্যাণে এখন ঘরে বসেই করতে পারবেন আপনার মোবাইল রিচার্জ !!!


1221 আস-সালামু আলাইকুম. কেমন আছেন সবাই? সর্বদা ভাল থাকবেন এই কামনা-ই করি। হেডলাইন দেখেই এতক্ষনে বুঝে গেছেন আমি কি লিখব। আজ আপনাদের কে একটি সুখবর দেয়ার জন্যই আমার এই পোষ্ট। অত্যন্ত আনন্দে সাথে জানাচ্ছি যে. আপনারা যারা সর্বদা কোন না কোন কাজে পরস্পরের সঙ্গে যোগাযোগের জন্য মোবাইলে কথা বলেন তারা সাধারণত সময়ের অভাবে দোকানে গিয়ে মোবাইলে টাকা রিচার্জ করতে সময় পান না বা অনেকের কষ্ট করে দোকানে যেতে ভাল লাগেনা। অথবা যাদের (ফ্লেক্সিলোড) মোবাইলের দোকান আছে. তারা একাধিক মোবাইলের মাধ্যমে অকেন কষ্ট করে নাম্বার খাতায় লিখে আবার সেই নাম্বার মোবাইলে তুলে গ্রাহক কে সেবা দিয়ে থাকেন। তাদের কে বলছি! আপনারা অতি সহজে এই সাইট থেকে যেকোন মোবাইলে টাকা রিচার্জ করতে পারবেন। (চাই সেটা ব্যক্তিগত ভাবে হোক বা ব্যবসায়িক উদ্দেশ্যে)

এই সাইটটি যেসকল সুবিধাসমুহ দিয়ে থাকেন:

এটি একটি সফটওয়্যার ভিত্তিক ওয়েভ-সাইট. এই প্রতিষ্ঠানের সেবা সমুহের মধ্যে উল্লেখযোগ্য হচ্ছে ইন্টারনেটের মাধ্যমে বাংলাদেশ ও বিশ্বের যেকোন প্রান্ত থেকে বাংলাদেশের যেকোন মোবাইল (গ্রামীন, রবি, বাংলালিংক, এয়ারটেল, টেলিটক, সিটিসেল) অপারেটরে অতি সহজে অনলাইন এর মাধ্যমে আপনি আপনার অথবা আপনার প্রিয় জন বা বন্ধুদের মোবাইলে রিচার্জ করতে পারেন। বর্তমানে এই সাইটের মাধ্যমে সরাসরি গ্রামীন, রবি, বাংলালিংক, এয়ারটেল, টেলিটক, সিটিসেল মোবাইলে অনলাইনে থেকে সফটওয়ারের মাধ্যমে লোড দিয়ে থাকে। প্রতি জন গ্রাহক এর একটি করে নির্দিস্ট একাউন্ট থাকে অত্র প্রতিষ্ঠানের অনলাইন সফটওয়ারে, ফলে যে কোন গ্রাহক অনলাইন থেকে (www.jananipoint.com-এ) লগ-ইন করে জেনে নিতে পারে তার নিজের লোড/রিচার্জ সম্পর্কিত বিস্তারিত তথ্য। পাশাপাশি জেনে নিতে পারেন কোন নাম্বরে কত বার কত টাকা পাঠিয়েছেন, মোট কত খরচ এবং কত টাকা এখনও জমা আছে। এছাড়াও আরও অনেক তথ্য জানতে পারবেন।

অনলাইন মোবাইল রিচার্জ:-

অনলাইন থেকে মোবাইলে রিচার্জ করার জন্য এটি একটি সহজ প্রক্রিয়া। বাংলাদেশের মোবাইল ব্যবহারকারী ও ইন্টারনেট ব্যবহারকারীদের চাহিদা অনুযায়ী মোবাইলে টাকা লোড করে এমন একটি (প্রিপেইড ও পোষ্টপেইড) বিল পরিশোধ পদ্ধতি। এ পদ্ধতিতে আপনি আপনার মোবাইলে (আপনি যে অপারেটরই ব্যবহার করেন না কেন: যেমন গ্রামীনফোন (জিপি), এয়ারটেল, বাংলালিংক,রবি, টেলিটক এবং সিটিসেল) খুব সহজে টাকা রিচার্জ করতে পারবেন। আপনি ন্যূনতম ১০ টাকা থেকে সর্বোচ্চ ১০,০০০ টাকা পর্যন্ত টাকা রিচার্জ করতে পারবেন।

অনলাইন মোবাইল ব্যাংকিং:-

বিকাশ এবং ডাচ বাংলাসহ সকল প্রকার মোবাইল ব্যাংকিং সুবিধা এই ওয়েবসাইট এ রয়েছে। কিন্তু এই সেবা-টা এখনও পরীক্ষা মুলক ভাবে চলছে। তারা আশা করছে অতিসত্তর বিকাশ এবং ডাচ বাংলাসহ সকল প্রকার মোবাইল ব্যাংকিং সুবিধা দিতে পারবে। ফলে কিছুদিনের মধ্যেই যে কেউ মোবাইলে রিচার্জ এর মত এই সফটওয়্যারের মাধ্যমে বিকাশ এবং ডাচ বাংলাসহ অন্যান্য মোবাইল ব্যাংকিং সুবিধাও ভোগ করতে পারবেন ।

বর্তমানে এই সাইটে এখনও কোন অনলাইন বা মোবাইল ব্যাংকিং যুক্ত হয়নি, তবে অতি শিঘ্রই আমরা ভিবিন্ন ধরনের মোবাইল ব্যাংকিং সেবা এই সাইটের সফটওয়ারের সাথে যুক্ত করব বলে আশা প্রকাশ করেছে। আপনিও “জননী পয়েন্ট” এর একজন সম্মানিত রিসেলার কিংবা এজেন্ট হতে পারেন। তবে এ ক্ষেত্রে আপনাকে অবশ্যই নির্দিস্ট কিছু নীতিমালা ও নির্দেশাবলী অনুশরন করতে হবে। “নীতিমালা ও নির্দেশাবলী” জানতে আপনি এখানে ক্লিক করুন।

বিস্তারিত জানার জন্য যোগাযোগ করুনঃ-

Janani Point

১/৩. কল্যাণপুর বাসষ্টান্ড (কল্যাণপুর ফুট ওভারব্রীজ সংলগ্ন)

মিরপুর. ঢাকা-১২০৭।

মোবাইল:- +880 16162 16162                   +880 16161 55882

অথবা ভিজিট করুন :: http://jananipoint.com

ধন্যবাদ সবাইকে:

পোষ্টটি কেমন লাগলো জানালে উৎসাহ পাব। তাই সকলে কমেন্টস করে জানাবেন আশা করি।

Advertisements

Leave a Reply

Please log in using one of these methods to post your comment:

WordPress.com Logo

You are commenting using your WordPress.com account. Log Out / Change )

Twitter picture

You are commenting using your Twitter account. Log Out / Change )

Facebook photo

You are commenting using your Facebook account. Log Out / Change )

Google+ photo

You are commenting using your Google+ account. Log Out / Change )

Connecting to %s

Little-Learning-Zone

আমার একটি ছোট্ট ভূবন -যা সবার জন্য উম্মুক্ত। আমার অনলাইন ভূবনে স্বাগতম।

The Daily Post

The Art and Craft of Blogging

The WordPress.com Blog

The latest news on WordPress.com and the WordPress community.

%d bloggers like this: